মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা হত্যার ঘটনায় গ্রেফতার ২

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সবজি বিক্রেতা হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

(২১ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরেসম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেফতারকৃতরা হলেন- সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাদানপাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে মো. জোবায়ের হোসেন এবং জয়নাল আবেদীনের ছেলে মো. মৃদুল ওরফে মিদুল।

পুলিশ সুপার জানান, হত্যাকাণ্ডের পর পুলিশ হত্যা রহস্য উন্মোচনের জন্য কাজ শুরু করে। এরই ধারাবাহিকতায় তথ্য-প্রযুক্তির মাধ্যমে ও এলাকার বিভিন্ন স্থানের সিসিটিভি ফুটেজ সংগ্রহ এবং পর্যালোচনা করে ছিনতাইকারীদের শনাক্ত করা হয়। পরে বিশেষ অভিযান পরিচালনা করে দুইজনকে গ্রেফতার করা হয়। এ সময় একটি কালো সবুজ রঙের মোটরসাইকেল এবং নগদ এক হাজার ২০০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অপর দুইজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- চারজন গত মঙ্গলবার ভোরে ছিনতাইয়ের উদ্দেশ্যে সবজি বিক্রেতা আক্কাস সিকদারের পথরোধ করেন। এ সময় আক্কাস ছিনতাইয়ে বাধা প্রদান করলে তাকে ছুরিকাঘাতে হত্যা করে নগদ টাকা নিয়ে পালিয়ে যান তারা। এ ঘটনায় নিহতের ভাই ইব্রাহিম সিকদার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD